Disclaimer

Disclaimer of BongoBodh

If you want to get more information or have any queries about our site’s disclaimer, please do not hesitate to contact us by email at [email protected].

Know What Disclaimer is.

All the information on this website – https://bongobodh.com/ – is published in good trust and for general information purpose only. BongoBodh does not make any warranties about the fulfillment, credibility and validity of this information. Any action you may take upon the information you search on this website (BongoBodh), is strictly at your own risk. BongoBodh will not be liable for any losses and/or damages in connection with the use of our website.

From our website, you can search other websites by clicking hyperlinks to such external sites. While we strive to supply only quality links to useful and ethical websites, we have no control over the content of the subjects and characteristics of these sites. These links to other websites do not indicate a solicitation for all the content found on these sites. Owners of the sites and subject content may change without intimation and may happen before we have the opportunity to delete a link which may have gone ‘bad’.

Please be also conscious that when you leave our site, other sites may have another different privacy policies and terms which are out of control. Please be sure to examine the Privacy Policies of these sites as well as their “Terms of Service” before engaging in any business or uploading any information.

Consent

By using our website, you are hereby consent to our disclaimer and agree to its terms.

Update

Should we update, amend or create any alterations to this document, those changes will be definitly posted here.

Please go through our Terms and Conditions, Privacy policy.

Bongobodh is a participant in the Amazon Services LLC Associates Program, an affiliate advertising program designed to provide a means for sites to earn commissions or advertising fees by advertising and linking to Amazon.in.

বাংলায় Disclaimer(Disclaimer in Bengali)-

আপনি যদি আমাদের আরও তথ্যের বিষয়ে জানতে চান বা আমাদের সাইটের Disclaimer সম্পর্কে কোন প্রশ্ন থাকে, তবে [email protected] এ ইমেল করে আমাদের সাথে যোগাযোগ করতে দ্বিধা করবেন না।

এই ওয়েবসাইটের সমস্ত তথ্য – https://bongobodh.com/ – বিশ্বাস এবং শুধুমাত্র সাধারণ তথ্যের জন্য প্রকাশিত হয়। বঙ্গবোধ এই তথ্যের পরিপূর্ণতা, বিশ্বাসযোগ্যতা এবং বৈধতা সম্পর্কে কোনও গ্যারান্টি দেয় না। আপনি এই ওয়েবসাইটে (বঙ্গবোধ) অনুসন্ধান করে যেকোন তথ্য গ্রহণ করতে পারেন তা আপনার নিজের ঝুঁকির মধ্যে কঠোরভাবে সীমাবদ্ধ। বঙ্গবোধ ওয়েবসাইট ব্যবহারের ক্ষেত্রে কোনও ক্ষতি এবং / অথবা ক্ষতির জন্য দায়বদ্ধ হবে না।

আমাদের ওয়েবসাইট থেকে আপনি এই জাতীয় বাহ্যিক সাইটগুলিতে হাইপারলিংক ক্লিক করে অন্যান্য ওয়েবসাইটগুলি অনুসন্ধান করতে পারেন। যদিও আমরা দরকারী এবং নৈতিক ওয়েবসাইটগুলিতে কেবল উন্নতমানের লিঙ্ক সরবরাহ করার চেষ্টা করি, তবে এই সাইটগুলির বিষয়বস্তু এবং বৈশিষ্ট্যের উপর আমাদের কোনও নিয়ন্ত্রণ নেই। অন্যান্য ওয়েবসাইটের এই লিঙ্কগুলিতে প্রাপ্ত সমস্ত সামগ্রীর জন্য নির্ভরযোগৃতা নির্দেশ করে না। সাইটগুলি এবং বিষয়বস্তু সামগ্রীর মালিকরা কোনও তদন্ত ছাড়াই যা কিছু পরিবর্তন করতে পারে এবং আমাদের কোনও লিঙ্ক ‘খারাপ’ হয়ে গেছে এবং তা মুছে ফেলার সুযোগ পাওয়ার আগেই ঘটতে পারে।

দয়া করে এ বিষয়ে সচেতন হন যে আপনি যখন আমাদের সাইটটি থেকে অন্য সাইটগুলিতে যান তখন তার Terms and Conditions নিয়ন্ত্রণ আমাদের আয়ত্তের বাইরে। কোনও ব্যবসায়ের সাথে জড়িত বা কোনও তথ্য আপলোড করার আগে দয়া করে সেই সাইটের গোপনীয়তা নীতিগুলি পাশাপাশি তাদের “পরিষেবার শর্তাদি” পরীক্ষা করে দেখুন।

Consent-

আমাদের ওয়েবসাইট ব্যবহার করে, আপনি এখানে থেকে আমাদের Disclaimer এবং এর Terms and Conditions সম্মত হন।

Uodate-

আমরা যদি এই দস্তাবেজটিতে কোনও আপডেট, সংশোধন বা কোনও পরিবর্তন তৈরি করতে পারি তবে এই পরিবর্তনগুলি এখানে অবশ্যই পোস্ট করা হবে।

বি. দ্র- 

প্রতিটি লেখায় মন্তব্যগুলি চূড়ান্ত হবে লেখকের ব্যক্তিগত অভিজ্ঞতা প্রসূত। এই অভিজ্ঞতা পাঠকদের সাথে নাও মিলতে পারে। অভিজ্ঞতাগুলো ব্যক্ত করা হয়েছে মাত্র। সকলের সাথেই এই অভিজ্ঞতা অন্তর থাকাটা অস্বাভাবিক নয়। তাই লেখকের অভিজ্ঞতা নিজেদের জীবন যাপনের সাথে মিলিয়ে দিয়ে সিদ্ধান্ত নেবেন না। যদি সিদ্ধান্ত নেন তাহলে তার দায়ভার লেখক বা এই সাইটে কোনভাবেই নেবেনা।

ধর্মীয় আচরণ আঘাত করছে এমন মন্তব্য লেখকের দ্বারা হয়ে থাকলে তার দায় শুধুমাত্র লেখকের। তা এই সাইট কোনভাবেই দায়ী থাকবেনা।

রাজনৈতিক লেখার ক্ষেত্রে- রাজনৈতিক মতাদর্শ আঘাত ও ব্যক্তিগত আক্রমণের দায়ভার এই সাইট কোনভাবেই নেবেনা।

প্রতিটি লেখার নিচে পাঠকের মন্তব্য এপ্রুভ হয়ে থাকলে এবং তা ধর্মীয় ভাবাবেগে আঘাত বা রাজনৈতিক বা উস্কানিমূলক হয়ে থাকলে তার দায়ভার এই bongobidh.com বা এই সাইট পরিচালনায় যুক্ত মানুষজন নেবে না। এই দায়ভার সম্পূর্ণভাবে পাঠকের। তাই পাঠকের কাছে অনুরোধ ধর্মীয় রাজনৈতিক বা সম্প্রদায়গত সাম্প্রতিক মন্তব্য থেকে দূরে থাকুন। সুস্থ মানবিক আচরণ ও জাতির উন্নয়নে সদর্থক মন্তব্য করুন।

Bongobodh.com একটি বাংলা ব্লগ সাইট। এই ব্লগ সাইটটি বাংলা তথা ভারতীয় সামাজিক ও সাধারণ জীবনযাপন এর ইতিবৃত্ত নিয়ে লেখা প্রকাশ করে থাকে। বাংলা তথা ভারতের জাতীয় উন্নয়নে বাধা গুলি কিভাবে অতিক্রম করা যায় তার সামান্যতম আলোক দিশা দেখানোর আশা করে মাত্র।

সেইসঙ্গে সকলের সাথে মিলিত ভাবে সুআদর্শ জীবন যাপনের অঙ্গীকার করে। কোনরূপ কোন জনসমাজ বা ব্যক্তিকে বিরূপ মন্তব্যে ভূষিত করে জটিলতা সৃষ্টি করা এই সাইটটির কাজ নয়।

এতদসত্ত্বেও কোনরূপ মন্তব্য বা লেখায় কারোর ব্যক্তিগত জীবন বা জনজাতির আচরণের সাথে কোন রূপ মিল থাকলে তা কাকতালীয় বলে ধরা হবে। তা কোন প্রকার ইচ্ছাকৃত উপস্থাপন নয়। যদি এরূপ হয়ে থাকে তাহলে Bongobodh.com আপনাদের কাছে ক্ষমাপ্রার্থী।

বঙ্গবোধ আমাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামে অংশগ্রহণকারী, একটি অ্যাফিলিয়েট অ্যাডভারটাইজিং প্রোগ্রাম যা সাইটটিকে বিজ্ঞাপনের মাধ্যমে এবং Amazon.in এর সাথে লিঙ্ক করে বিজ্ঞাপন ফি অ কমিশন উপার্জনের জন্য ডিজাইন করা হয়েছে।

আবারও ধন্যবাদ